শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
জনগণকে সাথে নিয়ে শিক্ষা, চিকিৎসা সহ এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যেতে চান আব্দুল হালিম চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত সদস্য ইঞ্জিনিয়ার ইসলাম আহমদের বিজয় উল্লাস কর্ণফুলীতে গফরগাঁওয়ে বিএনপি-জামাত কোন ধরনের ষড়যন্ত্র যেন না করতে পারে সব সময় আমরা মাঠে আছি এবং প্রস্তুত। চট্টগ্রাম কর্ণফুলীতে আগুনে পুড়লো বাড়ি-ঘর, চার লাখ টাকার ক্ষতি গফরগাঁওয়ে মডেল মসজিদে এলাকার সকল মুসল্লীদেরকে নিয়ে জুমার নামাজ পড়লেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি ; মহোদয়। নড়াইলের মহাজন-বড়দিয়া ঘাট এক বছর আগে ফেরি এলেও চালু হয়নি বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশের উপর হামলার প্রতিবাদে যুবলীগ নেতা মিজানুর রহমানের বিক্ষোভ মিছিল ও সমাবেশ চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান ও বীর চট্টলা রেস্টুরেন্ট এ অসাস্থ্যকর খাদ্য তৈরি ও পার্সেলের অভিযোগ। নড়াইল জেলা পুলিশের আয়োজনে কল্যাণ সভায় ও সাপ্তাহিক মাস্টার প্যারেড গফরগাঁও, পৌরসভা, পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার, ময়মনসিংহ জেলা প্রশাসক।
নোটিশ :
বাংলাদেশের সময় পত্রিকায় ২৪ ঘন্টা লাইভ খবর পড়ুন।

চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান ও বীর চট্টলা রেস্টুরেন্ট এ অসাস্থ্যকর খাদ্য তৈরি ও পার্সেলের অভিযোগ।

রিপোর্টার / ১১৪ ভিউ
আপডেট সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২, ৮:৫৬ পূর্বাহ্ন

জাহাঙ্গীর আলম রেজবীঃ
চট্টগ্রাম নগরীর মুরাদপুর এলাকায় অবস্থিত রেস্টুরেন্ট বীর চট্টলা, এবং মেজজান হাইলে আইয়ুন, এই দুই রেস্টুরেন্টের নামে ভেজাল খাবার পরিবেশন ও ফুড ফেন্ডার মাধ্যমে বাসী খাবার সাপ্লাই ও অপরিচ্ছন্ন ভাবে খাবার রান্না করার অভিযোগ পাওয়া গেছে।
উক্ত অভিযোগের উপর ভিত্তি করে গত ২৫-০৮-২০২২ই তারিখ সময় আনুমান বিকেল ৩ঘটিকার সময় জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের পর্যবেক্ষণ টিম সারাজমিনে উপস্থিত হয়ে তদন্ত করলে বাস্তবে তার সত্যতা পাওয়া যায়।
বীর চট্টলা এবং মেজজান হাইলে আইয়ুন উক্ত হোটেল দুইটি দীর্ঘদিন ধরে ভেজাল ও অবিচ্ছিন্নভাবে খাবার পরিবেশন করে আসছেন। হোটেল গুলোর বিরুদ্ধে যে সকল অভিযোগ গুলো পাওয়া গেছে তা হলো, ১/ফুডপেন্ডার মাধ্যমে গরুর নালা ডেলিভারি বাঁশি ও গন্ধযুক্ত যা খাওয়ার অনুপযোগী।
২/ময়লাযুক্ত রূপচান্দা মাছ পরিবেশন।৩/মলযুক্ত চিংড়ি মাছ পরিবেশন।৪/দীর্ঘদিন ধরে ফ্রিজিং করা গরুর মাংস অন্যান্য খাবার যা খাওয়ার অনুপযোগী।
ঐ সময় হোটেলের কর্মচারী ও উক্ত হোটেলে জিএম মোঃ ওমর ফারুক অভিযোগগুলোর সত্যতা স্বীকার করেন।
জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের প্রেসিডেন্ট- জনাব আনোয়ার হোসাইন বলেন দেশের এই প্রতিকূল অবস্থায় ভেজাল প্রতিরোধ অভিযান সব সময় অব্যাহত থাকবে।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

প্রধান কার্যালয়ঃ শ্রীপুর নয়নপুর, গাজীপুর।

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ গফরগাঁও রেলস্টেশন সংলগ্ন।

ই-মেইলঃ Bangladeshersomoy24@gmail.com

মোবাইলঃ

01716-404205

01911-661074

Develop By Ruhul Amin